1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

২৩ সদস্যের বাংলা টাইগার্স দল ঘোষণা বিসিবির

  • আপডেট টাইম : শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭৮ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : জাতীয় দল থেকে ছিটকে পড়া বা অনিয়মিত ক্রিকেটারদের জন্য একটি ছায়া দল গঠনের উদ্যোগ নিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এ দলের নাম দেওয়া হয় বাংলা টাইগার্স। দলটিতে সুযোগ পাওয়া ক্রিকেটাদের ব্যাট-বলের সংস্পর্শে রাখতে ও অনুশীলনের আওতায় রাখাই মূল পরিকল্পনা।

ফেব্রুয়ারিতে আফগানিস্তান সিরিজের আগেই বাংলা টাইগার্স দলটি গঠন করা হবে বলে কথা দিয়েছিলেন বিসিবির কর্মকর্তারা।

তারা কথা রাখলেন। এ নিয়ে বিস্তর কাজ করার পর ২৩ সদস্যের দল নিয়ে ঘোষণা করা হয়েছে বাংলা টাইগার্সের স্কোয়াড।

শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এ দল ঘোষণা করে।

দল ঘোষণা করে এক বিজ্ঞপ্তিতে বিসিবি জানিয়েছে, আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে ৭ মার্চ বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ছায়া দলের ক্যাম্প অনুষ্ঠিত হবে। সেখানে টেস্ট সিরিজে কেউ ফ্রি থাকলে তারাও যোগ দেওয়ার সুযোগ পাবে এই স্কোয়াডে।

বাংলা টাইগার্স দল
মুমিনুল হক, ফজলে মাহমুদ রাব্বি, সাইফ হাসান, সাদমান ইসলাম, সৌম্য সরকার, ইমরুল কায়েস, পিনাক ঘোষ, এনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, সৈকত আলী, জাকির হাসান, তাইজুল ইসলাম, নাজমুল ইসলাম অপু, নাহিদুল ইসলাম, নাঈম হাসান, রুবেল হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহী, সৈয়দ খালেদ আহমেদ, আবু হায়দার রনি, কামরুল ইসলাম রাব্বি, মেহেদী হাসান রানা ও মৃত্যুঞ্জয় চৌধুরী।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..